• রাত ৪:২২ মিনিট শনিবার
  • ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ বিদ্যুৎতারিত হয়ে গার্মেন্ট শ্রমিকের মৃত্যু তারেক রহমানের মামলা প্রত্যাহার ও সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে জেলা ছাত্র দলের  বিক্ষোভ তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
অসুস্থ আওয়ামীলীগ নেতা আবু মিয়াকে ফের আর্থিক সহায়তা প্রদান ইঞ্জিনিয়ার মাসুমের

অসুস্থ আওয়ামীলীগ নেতা আবু মিয়াকে ফের আর্থিক সহায়তা প্রদান ইঞ্জিনিয়ার মাসুমের

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা আবু মিয়ার চিকিৎসার জন্য দ্বিতীয়বারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ারর মাসুদুর রহমান।

আজ (১১ সেপ্টেম্বর) শুক্রবার বিকালে পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর এলাকার আবু মিয়ার বাড়ীতে গিয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার চিকিৎসার খোঁজ খবর নেন। পরে তার হাতে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক প্রদান করেন। আর আগে আবু মিয়ার চিকিৎসার জন্য ১লাখ টাকা প্রদান করেছিলেন তিনি। আবু মিয়া দীর্ঘদিন যাবৎ কিডনীসহ অন্যান্য রোগে ভুগছেন।

চেক প্রদানকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শুধু আবু মিয়াই নয় উপজেলার যত আওয়ামীলীগের নেতা আছেন যাদের চিকিৎসা করা আর্থিক সংঘতি নেই কিংবা তার পরিবার দু:খে কষ্টে আছেন সেসব পরিবারের পাশে দাড়ানো আমার কর্তব্য বলে আমি মনে করি। রাজনীতি করার উদ্দেশ্য ক্ষমতা আর চেয়ার দখল নয় রাজনীতিবিদদের দায়িত্ব হলো প্রতিটি তৃনমুল নেতাকর্মীর ভালমন্দ দেখা ও সমাজ ও দেশের উন্নত করা। আমি আশা করবো সোনারগাঁয়ে যারা রাজনীতি করেন যাদের সাহায্য সহযোগিতা করার সামর্থ্য রয়েছে সেসব নেতারা যেন উপজেলার প্রতিটি অসহায় আওয়ামীলীগ কর্মীর পাশে দাড়িয়ে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেন। এতে দল ও দলের নেতাকর্মীরা আরো শক্তিশালী হবে।


Logo